নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নন্দীরহাটে নালায় পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু: জলবদ্ধতা সৃষ্টি করে অপরিকল্পিত বিল্ডিং ও দোকানপাট নির্মাণ!

নন্দীরহাটে নালায় পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু: জলবদ্ধতা সৃষ্টি করে অপরিকল্পিত বিল্ডিং ও দোকানপাট নির্মাণ!

মো: আতাউর রহমান মিয়া:

হাটহাজারী উপজেলায় অপরিকল্পিত রাস্তাঘাট, নকশা বহির্ভূত বহুতল ভবন ও বাড়িঘর নির্মাণ, রাস্তা ও ড্রেনের জায়গা অবৈধভাবে দখল করে দোকানপাট ও স্থাপনা নির্মাণের কারণে পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় জলাবদ্ধতা সৃষ্টির অন্যতম কারণ বলে মনে করেন বিশেষজ্ঞ মহল।

নালায় পড়ে মারা যাওয়া নিপা পালিত

এরই মধ্যে কয়েকদিনের টানা ভারী বর্ষণে হাটহাজারী উপজেলার বিভিন্ন ইউনিয়নেও জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। তার মধ্যে চট্টগ্রাম-রাঙামাটি-খাগড়াছড়ি মহাসড়কের বড়দীঘির পাড় ও নন্দীরহাটে মহাসড়ক যেন নদীতে পরিণত হয়।

বিজ্ঞাপন

আর সেই জলবদ্ধতার মধ্যে দিয়ে হাটহাজারী সরকারি কলেজের এইচএসসি ব্যবসা শাখার দ্বিতীয় বর্ষের ছাত্রী নিপা পালিত পরীক্ষা দিতে গিয়ে নালায় পড়ে মারা যান।

সোমবার (৭ আগস্ট) বেলা ১২টার চিত্র এটি।এ সময় রিকশা ভ্যানে করে যাত্রীদের পারাপার হতে দেখা যায়।

নিপা ইসলামীয়া হাটের বাদামতল এলাকার উত্তম পালিতের মেয়ে। সে হাটহাজারী ডিগ্রী কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী।

বিজ্ঞাপন

হাটহাজারী সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ গুল মোহম্মদ বলেন, নিপা আমার কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী। সকালে ফাইনাল পরীক্ষা দেয়ার জন্য কলেজে আসার পথে নালায় পড়ে তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, সকালে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় নিপা নামে এক ছাত্রী নালায় পড়ে মারা গেছেন শুনেছি । পরিবার সূত্রে জানা যায় , তিনি মৃগী রোগী ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com